Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, অাগামী ২০ বছর পর বাংলাদেশে হিন্দু জনগোষ্ঠীর সংখ্যা দ্বিগুণ হবে। ড. অাবুল বারাকাত তার বইয়ে উল্লেখ করেছেন অাগামী ২০ বছর পর বাংলাদেশে কোনো হিন্দু থাকবে না। অামি চ্যালেঞ্জ করে বলছি, অাগামী ২০ বছর পর এর সংখ্যা দ্বিগুণ হবে। মঙ্গলবার বিকেলে রাজধানীর গুলশান ইমানুয়েলস কনভেনসেন্টারে জন্মাষ্টমী উপলক্ষে সনাতন সম্প্রদায়ের নেতৃবৃন্দ এবং বিশিষ্ট নাগরিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।


Hostens.com - A home for your website

এরশাদ বলেন, বুকে অসাম্প্রদায়িক বাংলাদেশ লালন করি। মুক্তিযুদ্ধের সময় হিন্দুদের অাত্মত্যাগের কথা ভোলা যাবে না। জাতীয় পার্টি ক্ষমতা থাকাকালীন তার নানান উন্নয়ন তুলে ধরে ধরেন তিনি। এ সময় এইচ এম এরশাদ অাক্ষেপ করে বলেন, ক্ষমতায় থাকাকালে হিন্দুরা অামাকে সহযোগিতা করেননি। কারণ, অামি রাষ্ট্রধর্ম ইসলাম করেছিলাম। তিনি বলেন, অামি অন্যধর্ম গুলোকেও সম্মান দিয়েছিলাম। অামার জীবনের যত কিশোর বন্ধু রয়েছে তার সিংহভাগই হিন্দু। অামার শিক্ষাগুরুও হিন্দু।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাপা ক্ষমতায় গেলে সংরক্ষিত ৩০টি অাসন সংখ্যালঘুদের জন্য রাখা হবে। এ সময় তিনি দুর্গাপূজায় হিন্দুদের ছুটি বাড়ানোর জন্য সরকারের প্রতি অাহ্বান জানান।

দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়ের সভাপতিত্বে জাপা চেয়ারম্যানের উপদেষ্টা সোমনাথ দের সঞ্চালনায় শুভেচ্ছছা বিনিময় সভায় অারো বক্তব্য রাখেন জাতীয় সংসদের বিরোধী দলের নেতা রওশন এরশাদ, জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল অামিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ অাবু হোসেন বাবলা, অাজম খান, মেজর অব. খালেদ অাখতার, হিন্দু সম্প্রদায়ের নেতা রানা দাশ গুপ্ত, কৃষ্ণ কীর্তণ দাস, নোকল চন্দ্র সাহা, তাপস পাল, সুজন দে প্রমুখ।

bottom