Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

বাপ্পী চৌধুরীর ‘নায়ক’ ও অধরা খান অভিনীত ‘মাতাল’ ১২ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল। বাপ্পী চৌধুরীর ‘নায়ক’ ও অধরা খান অভিনীত ‘মাতাল’ ১২ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু হাইকোর্টের এক নিষেধাজ্ঞার কারণে ছবিগুলো আগামীকাল আর মুক্তি পাচ্ছে না। হাইকোর্টের বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি মো. সোহরাওয়ারদীর সমন্বয়ে গঠিত ১১ অক্টোবর বেঞ্চ এই আদেশ দেন।


ছবি দুটিকে পুরনো মন্তব্য করে ১২ অক্টোবর হলে মুক্তি দেওয়ার সিদ্ধান্তের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে হাইকোর্ট।
এ ছাড়া নায়ক ও মাতাল ছবি দুটি পুরোনো ছবি হিসেবে মুক্তি দেওয়া কেন অবৈধ ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছে আদালত। আর এই রুল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ছবি দুটি মুক্তির ওপর এই নিষেধাজ্ঞা বহাল থাকবে বলে আদেশে বলা হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, ১২ অক্টোবর মেঘ কন্যা ওআসমানী নামে দুটি নতুন চলচ্চিত্র মুক্তির কথা। চলচ্চিত্র দুটির পরিচালকও নতুন। প্রায় তিন মাস আগে এ দিনটিতে চলচ্চিত্র দুটি মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নিবন্ধন করা হয়েছে।
হঠাৎ করেই নায়ক ও মাতাল এই দুটি নতুন চলচ্চিত্র কথিত পুরোনো চলচ্চিত্র হিসেবে একই দিনে মুক্তির ঘোষণা করা হয়। এতে মুক্তির জন্য প্রস্তুত থাকা মেঘ কন্যা ও আসমানী চলচ্চিত্র দুটির প্রযোজকেরা তাদের চলচ্চিত্র মুক্তি নিয়ে শঙ্কায় পড়েছেন।
নায়ক ও মাতাল নামের ছবি দুটির মুক্তি দেওয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেছেন মেঘ কন্যা ছবির প্রযোজক জাহাঙ্গীর কবির।

bottom