Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

সৌম্য সরকার বাজে সময় পেছনে ফেলার পথে রয়েছেন বলে মনে করছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। জানিয়েছেন, ছন্দ ধরে রাখতে পারলে সৌম্যকে শিগগির আবার দেখা যাবে জাতীয় দলে। জাতীয় ক্রিকেট লিগে সৌম্যর শেষ পাঁচ ইনিংসে রান যথাক্রমে ১৩, ১০৩*, ৩৩, ৭৬ ও ৭১। জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের ৮ উইকেটের জয়ে খেলেন অপরাজিত ১০২ রানের অধিনায়কোচিত ইনিংস। তার ব্যাটিংয়ে মুগ্ধ প্রধান নির্বাচক।


“এই জয় আমাদের দলের আত্মবিশ্বাস অবশ্যই বাড়াবে। সৌম্য দুর্দান্ত ব্যাটিং করেছে। ওর ব্যাটিং যথেষ্ট ভালো লেগেছে আজকে। আমি মনে করি ও ব্যাড প্যাচ থেকে বেরিয়ে আসতে শুরু করেছে। এনসিএলে শেষ ম্যাচটায়ও সৌম্য যথেষ্ট ভালো খেলেছে। আমার বিশ্বাস, ফর্মে ফিরলে আবার দ্রুত ও টিমে ফিরে আসবে।”

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে থাকা পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিনের বোলিংয়ে খুশি প্রধান নির্বাচক।

“সাইফ যথেষ্ট ভালো বোলিং করেছে। সব মিলিয়ে পুরো দল এই ম্যাচে যথেষ্ট ভালো করেছে। আমাদের তরুণরা যদি এভাবে ধারাবাহিক উন্নতির পথে থাকে তাহলে সবার জন্যই প্ল্যাটফর্ম ওপেন হয়ে যাবে।”
ওয়ানডে সিরিজের দলে থাকা বাঁহাতি ওপেনার ফজলে মাহমুদ রাব্বি ভালো করতে পারেননি প্রস্তুতি ম্যাচে। ৩৪ বলে খেলা তার নড়বড়ে ১৩ রানের ইনিংসে দুর্ভাবনার কিছু দেখছেন না মিনহাজুল।
“ও প্রথমবারের মত জাতীয় দলকে প্রতিনিধিত্ব করছে। সেই হিসেবে ওই ইনিংস সেভাবে মূল্যায়ন করলে হবে না। এটা শুধু মাত্র একটা অভিজ্ঞতা। সামনে ওর জন্য একটা ক্যারিয়ার পড়ে আছে। আমার বিশ্বাস ও অবশ্যই ভালো করবে।”

প্রস্তুতি ম্যাচে প্রধান নির্বাচকের নজর কেড়েছেন এবাদত হোসেন। ১৯ রানে ৫ উইকেট নেওয়া পেসারের মধ্যে মিনহাজুল দেখেন অমিত সম্ভাবনা।

“এবাদতের বোলিং ইম্প্রেসিভ ছিল। ওকে আমরা এইচপিতে গত দুই বছর ধরে নার্সিং করেছি। ওকে আমরা বড় দৈর্ঘ্যের ক্রিকেটের জন্য রেডি করছিলাম, অনেক দিন পর ওকে ওয়ানডেতে নেয়া হয়েছে। আজকে যথেষ্ট ভালো বল করেছে।”

bottom