Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

ব্যাটিং অনুশীলন করতে এসেই পায়ে চোট পেয়েছেন সাকিব আল হাসান। টিম ম্যানেজমেন্ট জানাচ্ছে, চোট গুরুতর নয়। সকালে ব্যাটিং অনুশীলন করতে এসেই খেলেন একটা ধাক্কা। নেটে সাইফউদ্দীনের ইয়র্কারটা লেগেছে পেছনের পায়ে। সঙ্গে সঙ্গে নেট থেকে বেরিয়ে গেলেন সাকিব আল হাসান, পরে ব্যাটিং অনুশীলন আর করাই হয়নি। এমনকি বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক আসেননি সিরিজ-পূর্ব সংবাদ সম্মেলনেও। এতেই গুঞ্জন আরও জোরালো, সাকিবের চোট কতটা গুরুতর? তিনি কাল খেলছেন তো?


দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে এসেছেন স্টিভ রোডস। বাংলাদেশ কোচ অবশ্য বললেন, সাকিব ভালো আছেন। তবে তিনিও কিছুটা ধাক্কা খেয়েছেন সাকিবের এভাবে আঘাত পাওয়ায়, সে ভালো আছে। সাইফউদ্দিনের ইনসুইং ইয়র্কারটা লেগেছে। ভালো বল ছিল। আশা করি ঠিক হয়ে যাবে। সে এর পর হেসেছেও, এখন বরফ দিচ্ছে ব্যথা পাওয়া জায়গাটায়। (কাল) সকালে উঠে যদি জানায় এটা নিয়ে কোনো সমস্যা হচ্ছে, তবে অবাক হব। (চোট নিয়ে) ওকে অসন্তুষ্ট মনে হলো। আমাকে সংবাদ সম্মেলনে আসতে বলল। আমি চলে এলাম।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীও বললেন সাকিবের চোট এখনো পর্যন্ত গুরুতর কিছু মনে হচ্ছে না তাঁদের,খুব একটা ভোগাচ্ছে না। পায়ের দ্বিতীয় আঙুলে লেগেছে। আঘাত যেহেতু লেগেছে, একটু ব্যথা তো থাকেই। সে আঘাত নিয়ে এখনো অভিযোগ করেনি। বরফ দিয়েছে, দেখা যাক। ব্যথা যদি না কমে রাতে হয়তো এক্স-রে করতে হবে।

হাতের আঙুলের চোট বেশ ভুগিয়েছে সাকিবকে। চোটে পড়ে শেষ করতে পারেননি এশিয়া কাপ, ছিলেন না জিম্বাবুয়ে সিরিজে। চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিরলেও আবারও পেলেন আঘাত। বাংলাদেশের চাওয়া, টি-টোয়েন্টি অধিনায়কের চোটটা যেন গুরতর না হয়।

bottom