Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

ইএমকে সেন্টার এবং স্টার্টআপ বাংলাদেশের যৌথ উদ্যোগে সপ্তাহব্যাপী ‘গ্লোবাল এন্টার‌প্রিউনার উইক- ২০১৮’ অনুষ্ঠিত হচ্ছে। মঙ্গলবার ছিল এই আয়োজনের তৃতীয় দিন। অনুষ্ঠানে ‘অপরচুনিটিস অ্যান্ড চ্যালেঞ্জেস ইন রুরাল এন্টার‌প্রিউনারশিপ’ বিষয়ে ইউল্যাবের এমবিএ প্রোগ্রাম-এর ডিরেক্টর আসিফ উদ্দিন আহমেদ গ্রামীণ ব্যবসায় উদ্যোগের বিষয়ে তাঁর গবেষণা ও অভিজ্ঞতা তুলে ধরেন।


সেক্টর থিমড টক: ফার্নিচার ইন্ডাস্ট্রি প্যানেল ডিসকাশনটি কাইযেন এর সঙ্গে আয়োজন করা হয়। যেখানে বর্তমান সময়ে ফার্নিচার ইন্ডাস্ট্রির অবস্থা ও নতুন উদ্যোক্তাদের ক্ষেত্রে সুযোগের কথা তুলে ধরা হয়েছে। এরপর এই বিষয়ে উদ্যোক্তাদের সঙ্গে আলোচনায় অংশ নেন হাতিল-এর হেড অব মার্কেটিং ফিরোজ মাহমুদ ও পারটেক্স স্টার গ্রুপের হেড অব সেলস সুশীল চন্দ্র ঘোষ।

দুপুরে স্টার্টআপ বাংলাদেশ আয়োজিত মিট দা ইনকুবেটরস অনুষ্ঠানের সহায়তা করেছে লাইট কাসাল পার্টনার। সেখানে উপস্থিত ছিলেন জিপি হেড অব স্টার্টআপ ইকো সিস্টেম মিনহায আনোয়ার, বাংলাদেশ এঞ্জেলস-এর সিইও নির্ঝর রাহমান, নাথান ইঙ্ক-এর ফান্ড কোঅরডিনেটর শামিরা মস্তফা, রবি আজিয়াটার ভিপি জাভেদ পারভেজ, স্টার্টআপ বাংলাদেশের প্রতিনিধি দেওয়ান আদনান প্রমুখ। তাঁরা বর্তমানে উদ্যোক্তা উন্নয়নের বিভিন্ন প্রোগ্রাম ও সুযোগের কথা তুই ধরেন এবং উপস্থিত উদ্যোক্তাদের প্রশ্নের জবাব দেন।

সন্ধ্যায় ইএমকে সেন্টারে আয়োজন করা হয় ইস্পিক আপ, ইস্পিক আউট। সেখানে আলোচনায় অংশ নেন প্রথম আলোর ইয়ুথ কোঅরডিনেটর মুনির হাসান, ব্রান্ড কমিউনিকেশন ম্যানেজার এ বি এম জাবেদ সুলতান। তাঁরা স্টার্টআপের পিআর, গ্রোথ হ্যাকিং কমিউনিকেশন, ডিজিটাল এঙ্গেজমেন্ট, ভ্যালু ক্রিয়েটিং নিয়ে উপস্থিত উদ্যোক্তা ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন।

bottom