Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

বাগেরহাটের কচুয়ায় নির্বাচনী প্রচার শেষে ফেরার পথে বাস চাপায় আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ১০ জন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বাধাল ইউনিয়নের যশোরদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


হতাহতরা সবাই বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে নৌকা প্রতীকের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের সমর্থক। তাঁরা নির্বাচনী মিছিল শেষে দল বেঁধে বাড়ি ফিরছিলেন। এ নিয়ে বৃহস্পতিবার সারা দিনে বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় অন্তত পাঁচজনের প্রাণহানি হয়।

স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, নিহতের নাম কামাল হোসেন (৪০)। তিনি বাধাল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আহতদের বাগেরহাট সদর হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সংশ্লিষ্ট বাসটি জব্দ করা হয়েছে।

বাগেরহাট সদর হাসপাতালে ভর্তিদের মধ্যে রয়েছেন রাসেল, পারভেজ, আবির, বায়জিদ, নুরুল ইসলাম ও হাসিব। এরা সবাই আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থক। ওই মিছিলে থাকা ছাত্রলীগ ও যুবলীগের একাধিক নেতা বলেন, মিছিল শেষে তাঁরা সবাই পিংগুড়িয়া বাজারে আসেন। সেখান থেকে সবাই নিজ নিজ বাড়িতে ফিরছিলেন। এমন সময় পেছন থেকে একটি বাস তাদের চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল কবির বলেন, সংশ্লিষ্ট বাসটি বাগেরহাট থেকে মোরেলগঞ্জের দিকে যাচ্ছিল। সম্ভবত চালক নিয়ন্ত্রণ হারানোর কারণে পথচারী চাপা দেওয়ার এই ঘটনা ঘটে। আওয়ামী লীগ নেতা কামাল হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। চালক ও তার সহকারী বাস রেখে পালিয়ে গেছে।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মশিউর রহমান বলেন, দুর্ঘটনায় আহত ছয়জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হচ্ছে। এদিকে, খবর পেয়ে রাত সাড়ে নয়টার দিকে আহতদের দেখতে সদর হাসপাতালে যান আওয়ামী লীগের প্রার্থী শেখ তন্ময়।

এর আগে বৃহস্পতিবার ভোরে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার সোনাতুনিয়া এলাকায় রাস্তার ওপর বাস উল্টে তিনযাত্রী নিহত ও অন্তত ১৬ জন আহত হন। দুপুরে মোরেলগঞ্জ উপজেলার সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের নলবুনিয়া এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়।

bottom