Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

এ বছর ১৩ এপ্রিল ‘কিস ডে’ সেলিব্রেট করেন নেহা কাক্কর আর হিমাংশ কোহলি। এরপর নিজেদের অন্তরঙ্গ কিছু ছবি তাঁরা শেয়ার করেন ইনস্টাগ্রামে। নেহা কাক্কর বলিউডে এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী।


ইন্ডিয়ান আইডল ১০’ প্রতিযোগিতায় তিনি অন্যতম বিচারক। আর হিমাংশ কোহলি এ পর্যন্ত ছয়টি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। তাঁর প্রথম ছবি ‘ইয়ারিয়াঁ’ (২০১৪)। এদিকে গত সেপ্টেম্বর মাসে নেহাকে চমকে দেওয়ার জন্য তিনি ‘ইন্ডিয়ান আইডল ১০’ প্রতিযোগিতার মঞ্চে হঠাৎ উপস্থিত হন। মঞ্চে ভালোবাসার মানুষটিকে দেখে চিৎকার করে ওঠেন নেহা কাক্কর। তিনি শুধু অবাক হয়েছেন, তা-ই নয়, আনন্দও পেয়েছেন। একসময় জড়িয়ে ধরেছিলেন প্রিয় মানুষটিকে। অনুষ্ঠানে সঞ্চালক একটু খোঁচা দিয়ে বলেছিলেন, ‘ইনিই নেহার স্বয়ংবর।নেহা কাক্করকে নিয়ে যখন প্রথম হিমাংশকে জিজ্ঞেস করা হয়, তিনি বলেছিলেন, ‘একটা ছবির কাজের জন্য নেহা আর তাঁর ভাইয়ের সঙ্গে দেখা করতে হয়েছিল আমাকে। সেই থেকে শুরু। তারপর আমাদের বন্ধুত্ব জমে ওঠে। আমি নেহার সঙ্গে কয়েকটা ছবি পোস্ট করেছি। তখন থেকে সবাই আমাকে জিজ্ঞেস করছে, আমরা কি এনগেইজড নেহা কাক্কর আর হিমাংশ কোহলির এসব রোমান্টিক কথা আর মধুর ঘটনা এখন পুরোনো। মাত্র তিন মাস আগে নিজেদের প্রেমকে সবার সামনে নিয়ে এসেছিলেন তাঁরা। কিন্তু এর মধ্যেই সব শেষ। একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে দুজনই দুজনকে আনফলো করেছেন। এরই মধ্যে হিমাংশের সঙ্গে নিজের সব পোস্ট ও ছবি ডিলিট করেছেন নেহা। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, নেহা কাক্কর আর হিমাংশ কোহলির সম্পর্ক ভেঙে গেছে। যাদেঁর নিয়ে কথা হচ্ছে, তাঁরা এখনো এ ব্যাপারে মুখ খোলেননি।২০০৬ সালে ‘ইন্ডিয়ান আইডল ২’ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন নেহা কাক্কর। এবার তিনি এই প্রতিযোগিতার বিচারক। তাঁর সঙ্গে আরেকজন বিচারক বিশাল দাদলানি। যে প্রতিযোগিতায় প্রতিযোগী ছিলেন, এবার সেখানে তিনি বিচারক। কেমন লাগছে? এই অনুভূতি জানাতে গিয়ে সম্প্রতি আইএএনএসকে তিনি বলেন, ‘এই মঞ্চ থেকেই আমার শুরু। এখন আমার জীবনে যা ঘটছে, সব স্বপ্নের মতো। এতটা খ্যাতি পাব, কখনো ভাবিনিহিমাংশ কোহলিকে নিয়ে মুম্বাই মিররকে নেহা বলেছিলেন, ‘আমি হিমাংশকে বিয়ে করব। ভবিষ্যতে যখন বিয়ের কথা ভাবব, তখন ওর কথা মাথায় থাকবে।’ একই প্রতিবেদনে হিমাংশ কোহলি বলেছিলেন, ‘আমি অপেক্ষা করে ছিলাম, কখন তুমি এ কথাটা বলবে।’

হিমাংশের সঙ্গে প্রেম নিয়ে এতটুকু লুকোচুরি করেননি নেহা। মুচকি হেসে বলেছিলেন, ‘আমরা আসলে হামসফর।’ ‘হামসফর’ মিউজিক ভিডিওতে তাঁদের একসঙ্গে দেখা গেছে। এরপর নেহাকে ছবিতে অভিনয় করার জন্য অনুরোধ করেন হিমাংশ।

bottom