Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে এল সালভাদরকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাজিল। অন্যদিকে, কলম্বিয়ার সাথে ড্র করেই সন্তুষ্ট থেকেছে মেসি-অ্যাগুয়েরো আর্জেন্টিনা। বুধবার ম্যাচে প্রথম গোল পেতে মাত্র ৪ মিনিট অপেক্ষা করতে হয় ব্রাজিলকে। রিচার্লিসনকে ডি -বক্সের মধ্যে ফাউল করা হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে দলকে এগিয়ে নেন অধিনায়ক নেইমার।


এর ঠিক ১২ মিনিট পর ব্রাজিলের হয়ে প্রথম গোলের দেখা পান রিচার্লিসন। ম্যাচের ৩০তম মিনিটে ব্যবধান আরও বাড়ান কুতিনহো। রিচার্লিসন ও কুতিনহোর গোল দুটির যোগানদাতা ছিলেন নেইমার।

৩-০ গোলে বিরতিতে যাওয়া ব্রাজিল পরের গোলের দেখা পান ৫১তম মিনিটে। এবার নিজের দ্বিতীয় ও দলের হয়ে ৪র্থ গোল করেন রিচার্লিসন।  ম্যাচের শেষ গোলটি আসে ডিফেন্ডার মাকুইনহোসের পা থেকে। ৯০ মিনিটের পর করা এই গোলে ৫-০ তে জয় নিয়ে মাঠ ছাড়ে তিতের শিষ্যরা।

দুই দিন আগেই মেসিকে ছাড়া দুর্দান্ত জয় তুলে নিয়েছিল নতুন আর্জেন্টিনা। তবে এক ম্যাচ পরেই বিশাল ধাক্কা খেল তারা। কলম্বিয়ার সাথে গোলশূন্য ড্র করতে হয়েছে তাদের। ড্র হলেও কথা ছিল এদিন আর্জেন্টিনাকে দেখা গেছে অন্যরূপে।

বল দখল ছাড়াও আক্রমণে পিছিয়ে ছিল তারা। এছাড়াও ফিনিশিংয়ের সমস্যাটা আবারও উঠে এসছে সামনে।

পুরো ম্যাচে ৫৪ শতাংশ বল দখলে রেখেছে কলম্বিয়া আর আর্জেন্টিনা রেখেছে ৪৬ শতাংশ। তবে আর্জেন্টিনা গোলপোস্টে পাঁচটি শট নিলেও কলম্বিয়া নিতে পেরেছে মাত্র দুইটি।

দিনের অণ্য ম্যাচগুলোর ফলাফল: ইকুয়েডর ২-০ গুয়াতেমালা, ভেনেজুয়েলা ২-০ পানামা, আমেরিকা ১-০ মেক্সিকো, ইংল্যান্ড ১-০ সুইজারল্যান্ড, পোল্যান্ড ১-১ আয়ারল্যান্ড, আরব আমিরাত ৩-০ লাওস।

bottom