Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে সংসদে বিরোধী দলের চিফ হুইপের দায়িত্ব দিয়েছেন। আজ শনিবার তাঁকে এই দায়িত্ব দেন এরশাদ। জাতীয় পার্টির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এরশাদের এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।


মশিউর রহমান রাঙ্গা এখন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী। তিনি রংপুর-১ আসন থেকে এবার সাংসদ নির্বাচিত হন। গত বৃহস্পতিবার জাতীয় পার্টির সংসদ সদস্যরা শপথ নেন। তবে সেই অনুষ্ঠানে পার্টির চেয়ারম্যান এরশাদ ছিলেন না। শপথ নেওয়ার পর জাতীয় পার্টির সাংসদেরা সরকারের সঙ্গে থাকার সিদ্ধান্তের কথা জানান। তবে গতকাল শুক্রবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সই করা এক বিবৃতিতে জানানো হয়, জাতীয় পার্টিই হতে যাচ্ছে প্রধান বিরোধী দল। বিরোধীদলীয় নেতা হবেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। দলের কোনো সদস্য মন্ত্রী হবেন না। আজ আবার রাঙ্গাকে বিরোধী দলীয় চিফ হুইপ করার সিদ্ধান্ত হলো।

শেখ হাসিনাকে অভিনন্দন এরশাদের

চতুর্থবারের মতো শেখ হাসিনা সংসদনেতা নির্বাচিত হওয়ায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তাঁকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। এক অভিনন্দনবার্তায় সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, শেখ হাসিনার এই কৃতিত্ব শুধু বাংলাদেশের ইতিহাসে নয়, গণতান্ত্রিক বিশ্বেও বিরল। এটা গণতন্ত্রের জন্যও সম্মানের বিষয়। বার্তায় তিনি আশা প্রকাশ করেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা আরও বেগবান হবে। দেশ ও জাতির কল্যাণে বিরোধী দল সব সময় সরকারকে সহযোগিতা করবে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার পাশাপাশি জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীকেও অভিনন্দন ও শুভেচ্ছা জানান এরশাদ। তিনি আশা প্রকাশ করেন, শিরীন শারমিন চৌধুরী বিগত আমলে যে অসাধারণ দক্ষতা ও নিরপেক্ষতার সঙ্গে সংসদ পরিচালনা করেছেন, তার ধারাবাহিকতা এবারও বহাল থাকবে।

 

bottom