Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

বিগ বস ১২’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দীপিকা কাকরের শরীরে অ্যাসিড ছুড়ে মারার হুমকি দেওয়া হয়েছে টুইটারে। ব্যাপারটি মুম্বাই পুলিশকে জানানো হয়েছে। আশা করা যাচ্ছে, মুম্বাই পুলিশ প্রযুক্তির সহযোগিতায় শিগগিরই এই হুমকিদাতাকে গ্রেপ্তার করতে সক্ষম হবে।


যিনি হুমকি দিয়েছেন, তিনি ‘বিগ বস ১২’ প্রতিযোগিতার রানারআপ শ্রীশান্তের ভক্ত। যেহেতু এই সাবেক ক্রিকেট তারকা চ্যাম্পিয়ন হতে পারেননি, তাই তাঁর ভক্তদের তোপের মুখে পড়েছেন দীপিকা কাকর। গত ৩০ ডিসেম্বর রাতে কালারস টিভিতে ‘বিগ বস ১২’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এর পর থকে দীপিকা কাকরকে নিয়ে শ্রীশান্তের ভক্তরা সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল আর সমালোচনা করছেন। এ কাজে কেউ কেউ ব্যবহার করছেন আপত্তিকর নানা শব্দ।

‘বিগ বস ১২’ রিয়েলিটি শোকে কেন্দ্র করে দীপিকা কাকর আর শ্রীশান্তের মধ্যে কঠিন প্রতিযোগিতা হয়েছে, তাতে কোনো সন্দেহ নেই। আর তাই তাঁদের মধ্যে মানসিক দূরত্বও তৈরি হতেই পারে। কিন্তু গ্র্যান্ড ফিনালের পর নাকি তাঁদের চমৎকার বন্ধুত্ব হয়েছে। দীপিকা কাকরকে ব্যক্তিগতভাবে শুভেচ্ছা জানিয়েছেন শ্রীশান্ত। ‘বিগ বস ১২’ জেতার পর দীপিকা কাকর ও তাঁর স্বামী শোয়েব ইব্রাহিম তা উদ্‌যাপন করার জন্য অনুষ্ঠান আয়োজন করেন। সেই অনুষ্ঠানে স্ত্রী ভুবনেশ্বরীকে সঙ্গে নিয়ে আসেন শ্রীশান্ত। ছিলেন ‘বিগ বস ১২’-এর অন্য প্রতিযোগীরাও। পুরোটা সময়টা সবাই মিলে দারুণ উপভোগ করেছেন। সেসব ছবি তাঁরা পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

দীপিকা কাকর ও শ্রীশান্তের সঙ্গে সংশ্লিষ্টদের ধারণা, তাঁদের বন্ধুত্বের খবরটি হয়তো ভক্তদের কাছে পৌঁছায়নি। ভক্তরা এখনো সেই প্রতিযোগিতার মধ্যেই ডুবে আছে। প্রতিযোগিতা চলাকালীন নানা ঘটনা তাঁরা ভুলতে পারেননি। এ কারণেই শ্রীশান্ত রানারআপ হওয়ায় ভক্তরা যে কষ্ট পেয়েছেন, তা প্রকাশ করার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমকে তাঁরা বেছে নিয়েছেন। শরীরে অ্যাসিড ছুড়ে মারার মতো জঘন্য অপরাধের কথাও তাঁদের মাথায় এসেছে।

আগেই জানা গেছে, দীপিকা কাকর ‘বিগ বস ১২’ প্রতিযোগিতায় শ্রীশান্ত, রোমিল চৌধুরী, করণবীর বোহরা ও দীপক ঠাকুরকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হয়েছেন। তবে চূড়ান্ত মুহূর্ত পর্যন্ত ‘বিগ বস’ বাড়িতে টিকে ছিলেন ছোট পর্দার তারকা দীপিকা কাকর ও সাবেক ক্রিকেট তারকা শ্রীশান্ত। শেষে এই রিয়েলিটি শোর মূল আকর্ষণ এবং সঞ্চালক সালমান খান ‘বিগ বস ১২’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হিসেবে দীপিকা কাকরের নাম ঘোষণা করেন। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন চ্যাম্পিয়ন ট্রফি আর ৩০ লাখ রুপি। বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস ১২’ শুরু হয় গত বছরের সেপ্টেম্বরে। ‘বিগ বস’ বাড়িতে ১০৫ দিন টিকে ছিলেন দীপিকা কাকর, শ্রীশান্ত, রোমিল চৌধুরী, করণবীর বোহরা ও দীপক ঠাকুর।

কালারস টিভির জনপ্রিয় সিরিয়াল ‘শ্বশুরাল সিমর কা’তে অভিনয় করেছেন দীপিকা কাকর। একই সিরিয়ালের আরেক অভিনয়শিল্পী শোয়েব ইব্রাহিম। একসঙ্গে অভিনয় করতে গিয়ে তাঁদের প্রেম হয়। একসময় পরিবার থেকে তাঁদের প্রেমকে মেনে নেওয়া হয়। শোয়েব ইব্রাহিমকে বিয়ে করার জন্য ধর্ম পরিবর্তন করেন দীপিকা কাকর। ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। এরপর তাঁর নাম হয় ফাইজা। গত ২২ ফেব্রুয়ারি ভোপালে তাঁরা বিয়ে করেন।

 

bottom