Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

‘আমি মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয়ে ঘুরছি, এলাকার উন্নয়নের বরাদ্দ আনছি। কিন্তু এই বরাদ্দের শতভাগ টেকসই বাস্তবায়ন চাই। কাজগুলো সঠিকভাবে হচ্ছে কি না, তা আপনারা সবাই মিলে খেয়াল রাখবেন, না হলে আমাকে বলবেন। শুধু বরাদ্দ আনাই নয়, তদারক করাও আমার দায়িত্ব।’


গত বৃহস্পতিবার সন্ধ্যায় নড়াইলের লোহাগড়ায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিক, সাংবাদিক ও নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন নড়াইল-২ আসনের সাংসদ ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউএনও মুকুল কুমার মৈত্র। এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শিকদার আবদুল হান্নান, ভাইস চেয়ারম্যান বি এম কামাল হোসেন ও ফারহানা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) এম এম আরাফাত হোসেন, ওসি প্রবীর কুমার বিশ্বাস, কাশিপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান নীনা ইয়াছমিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিকদার আজাদ রহমান প্রমুখ।

মাশরাফি বলেন, "আপনারা যাঁরা সমাজের নেতৃত্ব দেন, নিজের স্বার্থ বড় করে না দেখে সাধারণ মানুষের কথা মাথায় রাখেন, তাঁদের কথা চিন্তা করেন। সাধারণ মানুষ আমাকে নির্বাচিত করেছেন। আমার সব চিন্তা তাঁদের ঘিরেই। তাঁদের জন্যই কাজ করতে হবে। শান্তি ও সুখী-সমৃদ্ধির নড়াইল গড়তে চাই।"

 

bottom