Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

দলের নেতা-কর্মীদের উদ্দেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘৩০ তারিখ আপনারা কেউ ভোটকেন্দ্র ছেড়ে যাবেন না। সব ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে হবে। ফলাফল হাতে নিয়ে আমরা ঘরে ফিরব। ইনশা আল্লাহ জয় আমাদের সুনিশ্চিত।


আজ শনিবার নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে বিএনপির মনোনীত প্রার্থী মো. আমজাদ হোসেন সরকারের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণ দিতে গিয়ে ফখরুল এ কথা বলেন। সৈয়দপুর শহরের রেলওয়ে অফিসার্স কলোনি এলাকার ফাইভ স্টার মাঠে ওই সভা অনুষ্ঠিত হয়।

মির্জা ফখরুল বলেন, নির্বাচন কমিশন হচ্ছে ঠুঁটো জগন্নাথ। এ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।
সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি মো. আবদুল গফুর সরকার সভায় সভাপতিত্ব করেন। এতে বক্তব্য দেন সাবেক সাংসদ বিলকিস ইসলাম ও নীলফামারী-৪ আসনের ধানের শীষের প্রার্থী মো. আমজাদ হোসেন সরকার।

মির্জা ফখরুল বলেন, ‘দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে না জেনেও আমরা গণতন্ত্র রক্ষার স্বার্থে এতে অংশ নিয়েছি। গণতন্ত্র পুনরুদ্ধার চাই, দেশমাতা খালেদা জিয়ার মুক্তি চাই ও তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনতে চাই আমরা।’ সরকারের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, আদালত আর পুলিশ ছাড়া জনগণ আপনাদের সঙ্গে নেই। বিএনপির নেতা-কর্মীদের ওপর মামলা, হামলা, নির্যাতন বন্ধ করুন। আর সৈয়দপুরে এসে দেখে যান কীভাবে জনগণ জেগে উঠেছে, মানুষ ধানের শীষের পক্ষে মাঠে নেমেছে।’
মির্জা ফখরুল আরও বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আওয়ামী লীগের আজ্ঞাবহ হিসেবে কাজ করছে। তাদের সতর্ক করে দিয়ে বলেন, ‘যখন-তখন আমাদের নেতা-কর্মীদের গ্রেপ্তার করা যাবে না। আপনারা শৃঙ্খলা বজায় রাখুন, জনগণের হয়ে কাজ করুন।’ তিনি বলেন, ধানের শীষের জোয়ার দেখে সরকার শঙ্কিত। জনগণের ঐক্য সৃষ্টি হয়েছে। ঐক্যফ্রন্টের হয়ে জনগণ ধানের শীষ, ধানের শীষ স্লোগান দিচ্ছে।

bottom