Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

নেত্রকোনার আটপাড়া উপজেলায় গতকাল রোববার পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় নারী কর্মীদের মধ্যে সনদ ও চেক বিতরণ করা হয়েছে। নেত্রকোনায় পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় নারী কর্মীদের মধ্যে সনদ ও চেক বিতরণ করা হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর আটপাড়া জেলার উদ্যোগে উপজেলা পাবলিক অডিটরিয়ামে গতকাল রোববার বিকেলে প্রধান অতিথি হিসেবে সনদ ও চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ইফতিখার উদ্দিন তালুকদার পিন্টু।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আটপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজি খায়রুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদা আক্তার, উপজেলা প্রকৌশলী মো. মামুন-অর-রশিদসহ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও উপকারভোগীরা।

উপজেলা প্রকৌশলী মো. মামুন-অর-রশিদ জানান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে আটপাড়া উপজেলায় পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি-দ্বিতীয় পর্যায়ের প্রকল্পের আওতায় উপজেলার সাতটি ইউনিয়নের ৬৮ জনকে সনদ ও চেক বিতরণ করা হয়। নারী কর্মীদের প্রত্যেককে ৭৪ হাজার টাকা করে ৫০ লক্ষাধিক টাকার চেক বিতরণ করা হয়েছে।

bottom