Foto

Please Share If You Like This News


Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

ক্যাডেট পাইলট নিয়োগসহ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এএম মোসাদ্দিক আহমেদকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।


Hostens.com - A home for your website

মঙ্গলবার সকাল ১০টা থেকে মুনীর মোসাদ্দিককে জিজ্ঞাসাবাদ করছেন দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম। দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

একই অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে গতকাল সোমবার বিমানের বর্তমান এমডি ক্যাপ্টেন ফারহাত হাসান জামিলসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

অন্যরা হলেন- বিমানের প্রধান অর্থনৈতিক কর্মকর্তা বিনীত সুধ, পরিচালক (বিপণন ও বিক্রয়) আশরাফুল আলম, পরিচালক (পরিকল্পনা) মাহবুব জামান খান ও প্রশিক্ষণ বিভাগের প্রধান ফজল মাহমুদ চৌধুরী।

আগের দিন রোববার বিমানের পরিচালক (প্রশাসন) পার্থ কুমার পণ্ডিত, পরিচালক (প্রকৌশল ও উপাদান ব্যবস্থাপনা) সাজ্জাদুর রহিম, পরিচালক (গ্রাহকসেবা) মমিনুল ইসলাম ও মহাব্যবস্থাপক (প্রশাসন) বুশরা ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হয়।

গত ২ মে বিমানের ১০ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা চেয়ে পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত মহাপরিদর্শক বরাবর চিঠি পাঠায় দুদক।

Report by - //dailysurma.com

Facebook Comments

bottom