Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে বিএনপি ও ঐক্যফ্রন্ট। আজ শনিবার দুপুরে বিএনপির একটি প্রতিনিধিদল নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদের সঙ্গে দেখা করে এই দাবি জানান।


পরে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল সাংবাদিকদের এ কথা জানান।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন অভিযোগ করে বলেন, প্রায় সব জায়গায় প্রশাসন, পুলিশ ও আওয়ামী লীগের সন্ত্রাসীরা বিএনপির প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন জায়গায় আক্রমণ হচ্ছে। তারা এসব আক্রমণ বন্ধের দাবি জানিয়েছেন।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন অভিযোগ করে আরও বলেন, গতকাল সিরাজগঞ্জে বিএনপির নারী প্রার্থী রুমানা মাহমুদের প্রচার মিছিলে গুলি করা হয়েছে। এতে তিনিসহ ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় মামলা দিতে গেলে মামলা নেওয়া হয়নি। তাই তাঁরা সিরাজগঞ্জের পুলিশ সুপার এবং সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে বের হওয়ার পথে গতকাল শুক্রবার সকালে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা হয়। তিনি অক্ষত ফিরলেও তাঁর এবং জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের গাড়িসহ ঐক্যফ্রন্টের নেতাদের ৭-৮টি গাড়ি ভাঙচুর হয়। আহত হন ২৫ থেকে ৩০ জন কর্মী-সমর্থক।

bottom