Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হিন্দুসম্প্রদায়ের লোকজনের উদ্দেশে বলেছেন, ‘সাম্প্রদায়িক অপশক্তি যে রূপেই হোক, এরা আপনাদের ও আমাদের শত্রু। এই অপশক্তির বিরুদ্ধে আপনাদের–আমাদের নির্ভরযোগ্য ঠিকানা হলো বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা।’ আজ বুধবার বেলা ১১টায় তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট শ্রীশ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শন করতে গিয়ে উপস্থিত হিন্দুসম্প্রদায়ের উদ্দেশে মন্ত্রী এসব কথা বলেন।


Hostens.com - A home for your website

অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নে জাতীয় ঐক্য নিয়ে ওবায়দুল কাদের বলেন, জাতীয় ঐক্য একটি জগাখিচুড়ি ঐক্য। বিএনপির এখন দরকার ড. কামাল হোসেনের ওপর ভর করা। কারণ তাঁদের চেয়ারপারসন কারাগারে অন্তরীণ, দণ্ডিত এবং তাঁরা যাঁকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করেছেন, তিনিও লন্ডনে পলাতক এবং তিনিও যাবজ্জীবন দণ্ডে দণ্ডিত হয়েছেন। কাজেই বিএনপির এখন একজন নেতার দরকার। দুঃখজনক হলেও সত্য, তাঁদের নিজেদের মধ্যে খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া মনে হয় আর কোনো নেতা নেই। তাই তাঁরা জাতীয় ঐক্যের নামে ড. কামাল হোসেনের ওপর ভর করে তাঁকে নেতা করেছেন।

ওবায়দুল কাদের বলেন, আপনাদের শত্রু নিরীহ মুসলমানরা নয়। আপনাদের শত্রু সাম্প্রদায়িকতা। আসুন, আমরা সকলে মিলে শেখ হাসিনার নেতৃত্বে আপনাদের, আমাদের সকলের অভিন্ন শত্রু সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করি, পরাজিত করি। আগামী নির্বাচনে এই অপশক্তিকে পরাজিত করে শেখ হাসিনার নেতৃত্বে শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, দুর্গাপূজা উপলক্ষে সারা দেশে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আপনাদের আশ্বস্ত করতে চাই যে, আপনাদের যেকোনো সংকটময় মুহূর্তে শেখ হাসিনা ও আওয়ামী লীগ আপনাদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা আমাদের দলীয় নেতা-কর্মীদেরও নির্দেশ দিয়েছি ২৪ ঘণ্টা আপনাদের পাশে থাকার জন্য।

মন্ত্রীর মণ্ডপ পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালীর জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার ইলিয়াস শরীফ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক অরবিন্দ ভৌমিক ও কোম্পানীগঞ্জ পূজা উদ্‌যাপন পরিষদের নেতারা। মন্ত্রী পরে একই নির্বাচনী এলাকার কবিরহাট উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন করেন।

bottom