Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন হওয়ার কারণে ব্রাজিল তারকা নেইমারের ব্রান্ড মূল্য অনেক বেশি। ওদিকে ফ্যাশন জগতে ডিজেল একটা আলাদা অবস্থান করে নিয়েছে নিজেদের। এই দুইয়ের সমন্বয়ে পুরুষদের জন্য বাজারে এসেছে নতুন সুগন্ধি। নিজের নামের এই সুগন্ধি প্রস্তুতকরণ থেকে শুরু করে বাজারজাতকরণ পর্যন্ত প্রতি ক্ষেত্রে ডিজেলকে সহায়তা করেছেন নেইমার।


গত জানুয়ারির শেষ দিকে ফরাসি কাপে স্ট্রাসবুর্গের বিরুদ্ধে খেলতে নেমে পায়ের চোটে পড়েছিলেন নেইমার। সেই চোট কাটিয়ে এ সপ্তাহে মোনাকোর বিরুদ্ধে মাঠে ফিরেছেন। যে ম্যাচে পিএসজি তাদের লিগ জয় নিশ্চিত করেছে। অনুপস্থিতির এই সময়ে মোটামুটি সব কাজই করেছেন নেইমার। একের পর এক পণ্যের দূতিয়ালি করা থেকে শুরু করে বিভিন্ন মিডিয়ায় সাক্ষাৎকার দেওয়া—নেইমার সব সময়েই খবরে ছিলেন। এ সময়ে নিজের নামে সুগন্ধি বের করার ব্যাপারে উদ্যোগ নিয়েছেন। বিশ্বখ্যাত ফ্যাশন ব্রান্ড ডিজেলের সঙ্গে সমন্বয় করে বাজারে এনেছেন নিজের নামের সুগন্ধি। ইনস্টাগ্রামে নিজের ১১৪ মিলিয়ন অনুসরণকারীদের কাছে এই খবর পৌঁছে দিয়েছেন নেইমার নিজেই।

নিজের নামে সুগন্ধি বের করতে পেরে বেশ উচ্ছ্বসিত নেইমার, "সুগন্ধিটা বানানোর ব্যাপারে যত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ছিল, সবগুলোর সঙ্গে আমি সংশ্লিষ্ট ছিলাম। আমি চেয়েছিলাম এটার গন্ধ যেন সাহসী হয়। আমার জীবনকে যেন সুগন্ধিটা প্রতিফলিত করতে পারে, সে ব্যাপারে গুরুত্ব দিয়েছি। সাহসিকতা জিনিসটা আমার কাছে কেমন, সেটা এই সুগন্ধি ব্যবহারের ফলে জানা যাবে। জীবনের প্রতি মুহূর্তে এ সুগন্ধি যেন সাহস ও শক্তিমত্তা দেবে।"

নেইমারের আগে ক্রিস্টিয়ানো রোনালদো ও ডেভিড বেকহামের মতো ফুটবল তারকারা নিজের নামের সুগন্ধি বের করেছিলেন।

 

bottom