Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ জানিয়েছেন, সিঙ্গাপুরে চিকিৎসাধীন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ হয়ে উঠছেন। তিনি আগামী ৩০ জানুয়ারির মধ্যে দেশে ফিরতে পারেন। শনিবার কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে এ কথা বলেছেন বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ।


জাতীয় মহিলা পার্টি আয়োজিত এ মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম। উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নূর-ই-হাসান চৌধুরী, মীর আবদুস সবুর আসুদ প্রমুখ।

আগামী ৩০ জানুয়ারি একাদশ সংসদের প্রথম অধিবেশন বসবে। বিরোধীদলীয় নেতা এরশাদ তাতে যোগ দিতে পারেন বলে জানিয়েছেন মসিউর রহমান রাঙ্গাঁ। তিনি বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ ফিরে এসে আবারও জাতীয় পার্টির হাল ধরবেন। আবারও নেতৃত্ব দেবেন, কথা বলবেন সাধারণ মানুষের জন্য।

গত কয়েক মাস ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। নির্বাচনের পাঁচ দিন আগে চিকিৎসা শেষে দেশে ফিরলেও ছিলেন না ভোটের প্রচারে। ভোটের পর হুইল চেয়ারে করে সংসদে গিয়ে শপথ নেন রংপুর-৩ আসনে জয়ী এরশাদ। গত ২০ জানুয়ারি আবারও সিঙ্গাপুরে যান তিনি।

শুক্রবার জাতীয় পার্টির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন এরশাদ নিয়মিত খাবার ও ওষুধ গ্রহণ করেছেন। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

রোববার থেকে জাপার মনোনয়ন ফরম বিক্রি: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচন এবং উত্তর দক্ষিণের ৩৬ ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন এবং ১২ ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে রোববার থেকে। রোববার ও সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম বিক্রি করা হবে।

bottom