Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কেউই আইনের ঊর্ধ্বে নয়। ‘হারকিউলিস নামধারী ধর্ষণে অভিযুক্তদের হত্যাকারী যেই হোক না কেন তাকে খুঁজে বের করা হবে।


শুক্রবার রাজধানীর লালমাটিয়ার এক স্কুলে মুক্তিযোদ্ধাদের সনদ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনো হত্যাকাণ্ডই রাষ্ট্র কিংবা সরকারের কাম্য নয়। এই হারকিউলিস লাগিয়ে যারা হত্যাকাণ্ড করছেন আমি মনে করি তারাও ভালো কাজ করছেন না। আইনের হাতে তাদের সোপর্দ করাই উচিত ছিল। তিনি বলেন, এ ঘটনাগুলোর তদন্ত করে আমরা তার রহস্য উদঘাটন করবো।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, কোনো হত্যাকাণ্ডই সরকার সমর্থন করে না। ধর্ষণ যেমন একটি অপরাধ, একইভাবে হত্যাও আরেকটি অপরাধ। এ সময় সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার অগ্রগতি সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান ।

উল্লেখ্য, গ্রিক পূরাণের বীর ’হারকিউলিস’ তার ইতিবাচক-নেতিবাচক বীরত্বের গল্পের কারণে বিখ্যাত। সম্প্রতি তিনি হঠাৎই বাংলাদেশের গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে আলোচনায়। ’হারকিউলিস’ ছদ্মনামে তিনি ধর্ষণ মামলার আসামিদের হত্যা করে চলেছেন। কিন্তু কে এই হারকিউলিস? কেন ধর্ষণ মামলার আসামিদের হত্যা করে চলেছেন তিনি। দেশের বিভিন্ন স্থান থেকে এ পর্যন্ত এমন তিনটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের গলায় ঝুলানো থাকছে চিরকুট। চিরকুটের দাবি মতে, খুন হওয়া ব্যক্তিরা ধর্ষক। প্রথম দ্বিতীয় মরদেহের সঙ্গে কোনো দায় স্বীকার না করলেও তৃতীয় মরদেহের সঙ্গে একটি চিরকুটে নিজেকে হারকিউলিস বলে দাবি করে হত্যাকারী।

bottom