Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ শুরু করেছেন জার্গেন ক্লপ। লেস্টারসিটিকে তাদের মাঠে হারিয়ে মৌসুমের চার ম্যাচেই জয় পেয়েছে লিভারপুল। তবে লিগে টানা তিন ম্যাচ গোলবার অক্ষত রাখার পর চতুর্থ ম্যাচে এসে গোল হজম করলেন দলটির নতুন গোলরক্ষক অ্যালিসন। তার আগে প্রথমার্ধে সাদিও মানে এবং রর্বাতো ফিরমিনোর গোলে এগিয়ে যায় অল রেডসরা। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে গত মৌসুমের চ্যাম্পিয়নস লিগের রার্নাসআপরা।


ম্যাচের ১০ মিনিটের মাথায় লেস্টারের জালে প্রথম গোল করেন সেনেগাল তারকা সাদিও মানে। এ নিয়ে তিনি লেস্টারের বিপক্ষে চার ম্যাচ খেলে চারটিতেই গোল করে অথবা সহায়তা করে অবদান রাখেলেন। লেস্টারের বিপক্ষে চার ম্যাচে দুই গোল দেওয়ার পাশাপাশি দুই গোলে সহায়তা করলেন তিনি।

এরপর প্রথমার্ধের ৪৫ মিনিটের মাথায় গোল করে ব্যবধান দ্বিগুন করেন লিভারপুলের ব্রাজিলিয়ান স্ট্রাইকার রর্বাতো ফিরমিনো। লিভারপুল কোচ জার্গেন ক্লপের অধীনে ফিরমিনো সরাসরি ৬০ গোলে অবদার রাখার কৃর্তি গড়লেন। লিভারপুলের জার্সি পরে ক্লপের অধীনে ৩৭ গোলের পাশাপাশি ২৩ গোলে সহায়তা করেছেন তিনি।

তবে ম্যাচের ৬৩ মিনিটে গোল করে হারের ব্যবধান কমায় লেস্টারসিটি। তার আগে অবশ্য লিভারপুলের নতুন তারকা অ্যালিসন ভালো এক সেভ করেন। কিন্তু ৬৩ মিনিটে আর গোল অক্ষত রাখতে পারেননি তিনি। লেস্টারের বিপক্ষে গোল খেয়ে নিজের জাল অক্ষত রাখার রেকর্ড হারানোর দায়টা অ্যালিসনের নিজের। লিভারপুল বস জার্গেন ক্লপ অবশ্য অ্যালিসনের প্রশংসা করেছেন। তবে তিনি এখনো অ্যানফিল্ডের সঙ্গে পুরোপুরি মানিয়ে নিতে পারেননি সেটা প্রমাণ হয়ে গেছে।

bottom