Foto

Please Share If You Like This News


Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

সেরি আয় উদিনেজের বিপক্ষে গোল করা ক্রিস্তিয়ানো রোনালদোর পারফরম্যান্সের প্রশংসা করেছেন ইউভেন্তুস কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি। পর্তুগিজ ফরোয়ার্ডের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ নিয়ে কথা বলতে রাজি হননি তিনি।


Hostens.com - A home for your website

উদিনেজের মাঠে শনিবার ২-০ গোলে জয় পায় ইউভেন্তুস। ৩৩তম মিনিটে উরুগুয়ের মিডফিল্ডার বেন্তানকুর দলকে এগিয়ে নেওয়ার চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো।

এ নিয়ে চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলে টানা দশ ম্যাচে জয় পেল ইতালিয়ান চ্যাম্পিয়নরা। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের আর কোনো দলই দেখাতে পারেনি এমন সাফল্য।

যুক্তরাষ্ট্রের এক নারীকে ধর্ষণের অভিযোগ ওঠার পর প্রথমবারের মতো রোনালদো মাঠে নামেন উদিনেজের বিপক্ষে। এ বছরের জুলাইয়ে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে তুরিনে পা রাখা ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড এ পর্যন্ত সেরি আয় আট ম্যাচ খেলে করেছেন চার গোল।

পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলারের পারফরম্যান্সে সন্তুষ্ট আল্লেগ্রি সংবাদ সম্মেলনে তার ব্যক্তি জীবন নিয়ে মন্তব্য করতে রাজি হননি।

“যা আমি দেখি, আমি কেবল তা নিয়েই কথা বলতে পারি। অন্য যেকোনো পরিস্থিতি নিয়ে কথা বলতে আমি সঠিক মানুষটি নই। রোনালদো দুর্দান্ত একটা ম্যাচ খেলল।…সে দারুণ একটা গোল করল।”

“মাঠের বাইরে রোনালদো কিভাবে জীবনযাপন করে তা আমি জানি না। আমি তার বাড়িতে থাকি না! তাকে আমার সত্যি চমত্কার লাগছে। সে ভালোভাবে কাজ করছে এবং অনেক গোলও করছে।”

সেরি আয় আট ম্যাচের সবকটিতে জিতে শীর্ষে থাকা ইউভেন্তুসের পয়েন্ট ২৪। এক ম্যাচ কম খেলা নাপোলি ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে।

Report by - all bangla newspaper

Facebook Comments

bottom