Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

রাজারবাগ থেকে সোমবার গ্রেপ্তার দুই ব্যক্তির পরিচয় নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। পুলিশ বলছে গ্রেপ্তার দুজন বিএনপি প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে ভোটের জন্য টাকা বিলি করছিলেন। অন্যদিকে মির্জা আব্বাস বলেছেন, গ্রেপ্তার দুজনের কেউই তাঁর কর্মী নন।


মির্জা আব্বাস ঢাকা-৮ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী। মহাজোট থেকে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাশেদ খান মেনন। পাশেই ঢাকা ৯ আসন থেকে নির্বাচন করছেন মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস।

ডিএমপি সূত্র জানায়, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ তদন্ত বিভাগের (ডিবি) মতিঝিল জোনাল টিমের অতিরিক্ত উপকমিশনার আতিকুল ইসলাম দুপুরে রাজারবাগ এলাকা থেকে শহীদ (৫৮) ও মহিদ (৪৫) নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেন। তাঁরা জাতীয় নির্বাচনকে ঘিরে টাকা বিলি করছিলেন। তাঁদের কাছ থেকে চার লাখ টাকা উদ্ধার হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা নিজেদের ঢাকা-৮ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী মির্জা আব্বাসের কর্মী বলে স্বীকার করেছেন। মুঠোফোন ট্র্যাক করে তাঁদের ধরা হয়েছে। মির্জা আব্বাসের ভাই মির্জা খোকন মালয়েশিয়া থেকে এই টাকা পাঠিয়েছেন। গ্রেপ্তারকৃতদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছিল।

এ বিষয়ে জানতে মির্জা আব্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, গ্রেপ্তার দুজনের কেউ বিএনপি বা এর সহযোগী সংগঠনের সদস্য নয়। এমনকি তাদের একজনের গোটা পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। তাঁকে বেকায়দায় ফেলতে পুলিশ এই নাটক সাজিয়েছে।

bottom