Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

এত বড় তারকা হয়েও দুঃখী মানুষের জন্য তাঁর মন কাঁদে। জনহিতকর কাজকে তিনি ফুটবলের মতোই ভালোবাসেন। চিলিতে যেমন শিশুদের জন্য একটি হাসপাতাল বানাতে তহবিল দিয়েছেন। সিরিয়ায় যুদ্ধবিধ্বস্ত শিশুদের জন্যও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।


সব মিলিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর জনহিতকর কাজের ফিরিস্তি দিতে গেলে শেষ হবে না! এবার যেমন রোগাক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়ে বড়দিনের উৎসব পালন করলেন জুভেন্টাস তারকা।

কাল সকালে জুভেন্টাস সতীর্থদের সঙ্গে অনুশীলন শেষে বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে সঙ্গে নিয়ে তুরিনের একটি হাসপাতালে যান রোনালদো। সেখানে ক্যানসার আক্রান্ত শিশুদের মধ্যে নানারকম উপহার বিলি-বণ্টন করেন রোনালদো। শিশুদের নানারকম খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি বেশ কিছুক্ষণ তাঁদের সঙ্গে আড্ডাও দেন তিনি।

২০১৫ সালে একটি অনলাইন জরিপ সংস্থার বিবেচনায় বিশ্বের সবচেয়ে জনহৈতষী ক্রীড়াব্যক্তিত্ব হয়েছিলেন রোনালদো। নেপালে ভূমিকম্পদূর্গতের জন্য সে বছর ৫ লাখ পাউন্ড দান করেছিলেন রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা। এ ছাড়াও গত বছর নিজের একটি ব্যালন ডি’অর ট্রফি নিলামে তুলে অর্জিত ৬ লাখ পাউন্ড একটি দাতব্য সংস্থায়ও দান করেছিলেন রোনালদো।

bottom