Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

ভারতে আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে একের পর এক তাক লাগিয়ে যাচ্ছে রাজনৈতিক দলগুলো। গত সপ্তাহে একাধিক তারকা সমারোহে একটি প্রার্থী তালিকা প্রকাশ করে তৃণমূল কংগ্রেস। এবার পাল্টা জবাব দিতে দলে অভিনেত্রী শ্রাবন্তীকে আনার পরিকল্পনায় নরেন্দ্র মোদির বিজেপি।


লোকসভা ভোটে অভিনেত্রী নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে নিজের দলে এনেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাদবপুর ও দক্ষিণ কলকাতার মধ্যে একটি আসনে শ্রাবন্তীর কথা ভাবছে বিজেপি।

যাদবপুরে মিমি চক্রবর্তীকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। আর বসিরহাটের প্রার্থী হয়েছেন নুসরত জাহান। মিমি-নুসরতের বিপরীতে শ্রাবন্তীকে দাঁড় করিয়ে পেশিশক্তি দেখাতে চাইছে বিজেপি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যেই শুরু হয়েছে আলোচনা। অভিনেত্রীদের ছবিও হয়েছে ভাইরাল।

এদিকে আগামীকাল সোমবার প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বিজেপি। প্রথম তিন দফার প্রার্থী তালিকা প্রকাশিত হবে। সম্প্রতি দলটির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আভাস দিয়েছেন, একাধিক চমক থাকবে বিজেপির প্রার্থী তালিকায়।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রীদের নামিয়ে তৃণমূল যে গ্ল্যামার দেখিয়েছে, তাতে পিছিয়ে থাকতে নারাজ বিজেপি। তাদের দলের নারী নেত্রী লকেট চট্টোপাধ্যায় জনপ্রিয় অভিনেত্রী। রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের পরিচিতি জাতীয়স্তরে। তবে দুজনের কেউই মিমি-নুসরতের সমকালীন নন।

মিমির বিপরীতে সমকালীন ও বাণিজ্যিক ছবির অভিনেত্রী হিসেবে শ্রাবন্তীই বিজেপির অগ্রাধিকার। বিজেপির সূত্র মতে, শ্রাবন্তী প্রার্থী হলে জমে যাবে যাদবপুরের খেলা।

 

bottom