Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

বিএনপিও মুসলিম লীগের মতো একই পরিণতির দিকে যাচ্ছে বলে শঙ্কা প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এক সময় মুসলিম লীগও বড় দল ছিল। এখন তারা সংকুচিত হয়ে বিরল প্রজাতির প্রাণির মতো বিলুপ্ত হতে যাচ্ছে। বিএনপিও মুসলিম লীগের মতো পরিণতির দিকে যাচ্ছে কী না!


শুক্রবার দুপুরে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ফ্লাইওভার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। খবর ইউএনবির

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের আরও বলেন, নির্বাচন বর্জনের মধ্য দিয়ে তারা (বিএনপি) নিজেদের আরও সংকুচিত করার পথ, সর্বনাশা পথ, আত্মঘাতী পথ বেছে নিয়েছে। তাদের নির্বাচনে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করব।

উপজেলা নির্বাচনসহ সব ধরনের নির্বাচনে বিএনপিসহ সব নিবন্ধিত রাজনৈতিক দলকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, সামনে স্থানীয় সরকার নির্বাচন, উপজেলা পরিষদ নির্বাচন, ঢাকা সিটি নির্বাচন ও কিশোরগঞ্জে উপনির্বাচন আছে। আমি এসব নির্বাচনে সব নিবন্ধিত রাজনৈতিক দলকে অংশগ্রহণের আহ্বান জানাচ্ছি এবং তাদের (বিএনপির) সিদ্ধান্ত পুনর্বিবেচনার অনুরোধ করছি।

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্ববধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার আজাদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

bottom