Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বিএনপির রাজনীতি এখন দেউলিয়া। ৩ বছর পর পর সম্মেলন হয়। ওদের মেয়াদ কদিন আগে শেষ হয়েছে কিন্তু সম্মেলন করতে পারছে না।


একটা দলের প্রধান দুর্নীতির মামলার আসামী হয়ে জেলে। আরেকজন ভারপ্রাপ্ত বিদেশে পালিয়ে আছে খুন মামলার আসামী হিসবে। বিএনপির জন্য এটাই প্রাপ্য ছিল। কারণ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত ছিল। খুনিকে আল্লাহ পছন্দ করে না। জিয়াউর রহমানের স্ত্রী খুনিদের পার্লামেন্ট সদস্য করেছে। স্বাধীনতা বিরোধীদের মন্ত্রী করে তাদের গাড়িতে জাতীয় পতাকা দিয়েছে। আর আমাদের হাতে হাতকড়া পড়িয়েছে। যার কারণে বিএনপির এ পরিনতি।

রোববার দুপুরে ভোলা সরকারি স্কুল মাঠে বাপ্তা ও কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন। সভায় দুই ইউনিয়নের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

২০০১ সালের নির্বাচন পরবর্তী অত্যাচার- নির্যাতনের কথা উল্লেখ করে তোফায়েল আহমেদ আরও বলেন, বিএনপির লোকজন লর্ডহাডিঞ্জে মায়ের সামনে মেয়েকে ধর্ষণ করেছে। গজারিয়ার মালেকের ২টি চোখ তুলে নিয়েছে মেজর হাফিজ। এর কারণে ৩০ ডিসেম্বর নির্বাচনে মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। কতগুলো দলছুট নীতিহীন লোক ঐক্যজোট করেছে। এ ঐক্যজোট করে ৩০০ আসনের মধ্যে ৮টি আসন পেয়েছে। ওদের চেয়ে জাতীয় পার্টি বেশি পেয়েছে। সুতরাং এমন দিন আসবে এ বিএনপি নামক দলটির অস্তিত্ব আপনারা খুঁজে পাবেন না।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার। সভায় জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

bottom