Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

ঈদুল ফিতর উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে সব রুটের বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঘরমুখো নগরবাসী সেহরির পরেই বাস কাউন্টারগুলোতে ভিড় করেন। রাজধানীর মহাখালী, কল্যাণপুর, গাবতলী, কলাবাগান ও শ্যামলীর বাস কাউন্টারগুলো ঘুরে এমন চিত্র দেখা গেছে।


শুক্রবার সকালে মহাখালী, কল্যাণপুর ও গাবতলীর বাস কাউন্টারগুলোতে গিয়ে দেখা যায়, সকাল থেকে টিকিট প্রত্যাশীদের ভিড়। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে কাঙ্খিত দিনের টিকিট কাটার জন্য অপেক্ষা করছেন হাজারও মানুষ।

কল্যাণপুরে শ্যামলী পরিবহনের ম্যানেজার আলমগীর কবীর জানান, সকাল সাড়ে ৬টা থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে টিকিট প্রত্যাশীরা সেহরির পর থেকেই ভিড় করেছেন।

বগুড়ার টিকিট প্রত্যাশী রাকিব হোসেন বলেন, সেহরির পর এসে লাইনে দাঁড়িয়েছি। কিছুক্ষণ পর টিকিট পেয়ে যাব। কাঙ্খিত দিনের টিকিট পেলে খুশি হবো।

গাবতলীতে এসআর পরিবহনের ম্যানেজার আমিন নবী জানান, গাড়ির সংখ্যা কম হওয়ায় আমরা সব প্রত্যাশীকে টিকিট দিতে পারব কিনা জানি না। টিকিট কাটার জন্য ভোর থেকে দীর্ঘ লাইন রয়েছে।

গাবতলীতে হানিফ এন্টারপ্রাইজের কাউন্টারে আফজাল শরীফ নামের এক যাত্রী বলেন, চারটি করে টিকিট কিনেছি। তবে কাঙ্খিত দিনের টিকিট পেয়েছি, তবে কাঙ্খিত সময় মেলেনি।

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ বলেন, আমরা টিকিট বিক্রি মনিটরিং করছি। কেউ যেন নির্ধারিত ভাড়ার বেশি নিতে না পারে সেজন্য দূরত্ব অনুযায়ী ভাড়ার চার্ট টাঙিয়ে দিতে বলা হয়েছে। এরপরও কেউ নির্ধারিত ভাড়ার বেশি নিচ্ছে প্রমাণ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

bottom