Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রিত আগামী ২ ফেব্রুয়ারির চা চক্রে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা যাবেন না বলে জানিয়েছেন দলের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় জোটের পক্ষ থেকে নতুন কর্মসূচিও ঘোষণা করেন তিনি। বৃহস্পতিবার বিকেলে ৫টার দিকে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন ফখরুল।


এর আগে বিকেল সাড়ে ৪টায় রাজধানীর মতিঝিলে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠক শুরু হয়। এতে আরও উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, কৃষক-শ্রমিক জনতা লীগের যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, গণফোরামের নেতা সুব্রত চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম বলেন, ৩০ ডিসেম্বর ভোট ডাকাতির প্রতিবাদে আগামী ৬ ফেব্রুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত কালো পতাকা প্রদর্শন করা হবে। এ ছাড়া আগামী ২৪ ফেব্রুয়ারি প্রার্থীদের নিয়ে গণশুনানি হবে। গণশুনানির সময় এবং স্থান পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, ৩০ ডিসেম্বর প্রহসনের নির্বাচনের পর এ চা চক্রের আয়োজন, সেখানে আমরা যাব না।

এ সময় সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন বলেন, গণফোরামের কেউ শপথ নেবেন না।

bottom