Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

ছোট ভাইয়ের তালাকপ্রাপ্ত স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলা থেকে অব্যাহতি পেলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। অব্যাহতি পেয়েছেন ন্যান্সির স্বামী নাদিমুজ্জামান জায়েদও।


মঙ্গলবার সকালে ১১টার দিকে নেত্রকোণার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. রোকনুজ্জামানের আদালতে তাকে অব্যাহতি দেওয়া হয়।

ন্যান্সি বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানান তার আইনজীবী অ্যাডভোকেট জীবন কুমার সরকার।

মামলা থেকে অব্যাহতি পাওয়ার পর নিজেদের আইনজীবী জীবন কুমার সরকারের সঙ্গে জায়েদ ও ন্যান্সি
অ্যাডভোকেট জীবন কুমার সরকার সমকাল অনলাইনকে বলেন, এই রায়ের ফলে এখন থেকে ন্যান্সি ও তার স্বামীর কোনে সংশ্লিষ্টতা নেই এ মামলায়। তারা পুরোপুরি মুক্ত মামলা থেকে।

এক প্রতিক্রিয়ায় ন্যান্সি সমকাল অনলাইনকে বলেন, যে মামলায় আমাকে আদালত পর্যন্ত যেতো হলো সেটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত ছিলো। অবশেষে সত্যের জয় হলো।

গত বছরের ৬ সেপ্টেম্বর রাতে ন্যান্সির ভাই সানির তালাকপ্রাপ্ত স্ত্রী সামিউন নাহার শানু নেত্রকোণা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। মামলায় সানির পাশাপাশি ন্যান্সি ও তার স্বামী জায়েদকে আসামি করা হয়। পরে ওইদিন রাতেই সানিকে নেত্রকোনা শহরের সাতপাই এলাকার নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে মামলার আসামি ন্যান্সি ও জায়েদ উচ্চ আদালতের নির্দেশে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী মাসুদ শেখের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তা মঞ্জুর করেন

 

bottom