Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

তনুশ্রী দত্ত যৌন হেনস্তা নিয়ে মুখ খোলার পর একে একে বলিউডের অনেক অভিনেত্রী হেনস্তা নিয়ে কথা বলা শুরু করেছেন। যৌন হেনস্তা নিয়ে কথা বলেছেন কঙ্গনা রনৌত, সোনম কাপুর, স্বরা ভাস্কর, চিত্রাঙ্গদা সিংসহ অনেকেই। ‘হ্যাশ ট্যাগ মি টু’ ঝড়ে ইতিমধ্যেই নাম জড়িয়েছে বলিউডের জনপ্রিয় প্রযোজক থেকে শুরু করে পরিচালক অভিনেতাদের। শক্তিমান অভিনেতা নানা পাটেকার থেকে শুরু করে বিকাশ বহেল, গণেশ আচার্য কিংবা অলোক নাথ বলিউডের একাধিক জনপ্রিয় মুখকে নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে সমালোচনা। এবার মুখ খুললেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।


সম্প্রতি লরিয়েল এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানে সিনেমা নিয়ে কথার পাশাপাশি চলে আসে বলিউডে সবচেয়ে আলোচিত ‘হ্যাশ ট্যাগ মি টু’ নিয়ে আলোচনা। এ বিষয়ে প্রশ্ন করা হলে ‘তাল’সহ অসংখ্য জনপ্রিয় ছবির এই অভিনেত্রী বলেন, ‘আমি আগেও এটা নিয়ে কথা বলেছি। এখনো বলে যাচ্ছি।’ লরিয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঐশ্বরিয়া রাই বলেন, ‘বর্তমানে নারীরা যেভাবে যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুলছেন, তাকে আমি স্বাগত জানাই। আপনি বিশ্বের যেখানেই থাকেন না কেন, যৌন হেনস্তার বিরুদ্ধে আপনার অভিযোগ সংবাদমাধ্যম এখন গুরুত্ব দিয়ে শুনতে শুরু করেছে। সবার সামনেই এখন তা প্রকাশ হচ্ছে। এটি ভালো পদক্ষেপ।’

‘দেবদাস’, ‘জোধা আকবর’, ‘হাম দিল দে চুকে সমন’ তারকা রাই বলেন, নারীদের ওপর হেনস্তার ঘটনা নতুন নয়। বহুকাল ধরে এসব চলে আসছে। কিন্তু নারীরা যেভাবে এবার যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন, তা দেখে ভালো লাগছে। তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে বিশ্ব এখন ছোট হয়ে এসেছে। ছোট ছোট কথাগুলো এখন ধীরে ধীরে বড় হতে শুরু করেছে।

‘মোহাব্বাতেন’, ‘রেইনকোট’ ও ‘ধূম ২’ তারকা ঐশ্বরিয়া রাই সাংবাদিকদের বলেন, এটা কোনো একজন ব্যক্তির ক্ষেত্রের ঘটনা নিয়ে মন্তব্য করাটা ঠিক হবে না। তবে যাঁরা হেনস্তা নিয়ে কথা বলছেন, তাঁদের পাশে দাঁড়াতে হবে।

 

bottom