Foto

Please Share If You Like This News


Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

গত মাসেই ইলেকট্রনিক আর্টস ঘোষণা দিয়েছিল, অতি শিগগিরই তারা অ্যানড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্মের জন্য তৈরি করছে ফিফার মোবাইল গেমিং অ্যাপ। তাই বলে এত তাড়াতাড়িই চলে আসবে, হয়তো কেউ ভাবেনি! এরই মধ্যে অ্যানড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লেস্টোরে অ্যাপটি পাবেন। তবে নতুন এই গেমিং অ্যাপ উন্মুক্ত হয়েছে শুধু প্রি-রেজিস্ট্রেশনের জন্য। আনুষ্ঠানিকভাবে কবে মুক্তি পাবে, সেটি এখনো জানানো হয়নি। ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়ার অনলাইন সংস্করণের এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।


Hostens.com - A home for your website

প্রতিবেদনে বলা হয়, ইলেকট্রনিক আর্টস অ্যাপটির জন্য সম্পূর্ণ নতুন একটি খেলার মোডই তৈরি করে ফেলেছে, যার নাম ‘অ্যাটাক মোড’! অর্থাৎ এই ট্যাকটিক্যাল মোডের কারণে গেমাররা খেলায় আরো বেশি নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে পারবেন।

ইলেকট্রনিক আর্টসের পক্ষ থেকে জানানো হয়েছে, আপনি বেশি আক্রমণাত্মক খেলবেন, নাকি রক্ষণাত্মক খেলবেন, নাকি দুটোর একটি সামঞ্জস্য তৈরি করবেন, তা আপনার ব্যাপার।

তবে আপনার জন্য কী ফরমেশন উন্মুক্ত রয়েছে এবং আপনার প্রতিপক্ষ কী কৌশল গ্রহণ করবে, তার সঙ্গে সামঞ্জস্য রেখে আপনাকে ট্যাকটিকস ঠিক করতে হবে। আপনি যত বেশি মোবাইলে ফিফা খেলবেন, তত নতুন নতুন ট্যাকটিক্যাল লাইনআপ আপনার জন্য উন্মুক্ত হতে থাকবে।

গেমটিতে আরো যোগ করা হয়েছে বিভিন্ন লাইভ ইভেন্টস এবং বিশ্বজুড়ে কী কী ম্যাচ হচ্ছে তার খবরাখবর।  মোট ৩০টি লিগ, ৬৫০টি দল আর ১৭ হাজারের বেশি খেলোয়াড় নিয়ে তৈরি করা হয়েছে গেমটি। 

মজার ব্যাপার হচ্ছে, এক্সবক্স ওয়ান, প্লেস্টেশন ৪, এক্সবক্স ৩৬০, প্লেস্টেশন ৩ এবং পিসি প্ল্যাটফর্মের গেমাররা যেখানে এখন পর্যন্ত অপেক্ষায় রয়েছে ফিফা ১৭ হাতে পেতে, সেখানে এর আগেই অ্যানড্রয়েডের প্ল্যাটফর্মে চলে এলো গেমিং অ্যাপটি!

Report by - https://www.ntvbd.com/tech/76155/%E0%A6%97%E0%A7%8

Facebook Comments

bottom