Foto

Please Share If You Like This News

Buffer Digg Facebook Google LinkedIn Pinterest Print Reddit StumbleUpon Tumblr Twitter VK Yummly

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের কোনও নিজস্বতা নেই বলে কটাক্ষ করেছেন কুইন খ্যাত অভিনেত্রী কঙ্কনা রানওয়াত। সেই সঙ্গে আলিয়াকে বলিউডের প্রয়োজক, পরিচালক করন জোহরের হাতের পুতুল বলেও মন্তব্য করেন তিনি।


সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন ’আশা করি আলিয়া সাফল্যের প্রকৃত অর্থ জানে। আমি ওকে বলেছি ও যদি নিজের কোনও বক্তব্য না রেখে শুধু টাকা রোজগারের পেছনে ছোটে তাহলে ওর সাফল্যের কোনও মূল্যই নেই’।

মনিকর্ণিকা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত জানান, আলিয়া অভিনীত ’রাজী’ ছবির প্রচারণার সময় আলিয়া তাকে বারবার অনুরোধ করেছেন। অথচ তার কোনও ছবির প্রচারণায় কখনই আলিয়াকে পাশে পাননি। কঙ্কনা বলেন, ’করণ জোহরের হাতের পুতুল ছাড়া আলিয়া ভাট-এর কোনও অস্তিত্ব আছে বলে আমার মনে হয় না।’ তিনি আলিয়াকে মেরুদন্ড শক্ত করার উপদেশ দেন।

আলিয়াকে নিয়ে কঙ্কনা এমন মন্তব্য করলেও চুপ করেই ছিলেন ভাট কন্যা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে প্রশ্ন করা হলে আলিয়া জানান, কঙ্গনাকে নিয়ে তার কোনও সমস্যা নেই। তিনি কঙ্কনার অভিনয় পছন্দ করেন। কঙ্কনা যে ধরনের কাজ করেন সেগুলো তার খুবই পছন্দ।এমনকী ব্যক্তিগত জীবনেও তার সঙ্গেও আলিয়ার ভাল সম্পর্ক রয়েছে। আলিয়া বলেন, ’ যদি আমার কোন আচরণে কঙ্গনা কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি সত্যিই দুঃখিত। যা হয়েছে, ইচ্ছাকৃতভাবে হয়নি। আমি এমন কিছুই করিনি যার জন্য কঙ্গনা এমন প্রতিক্রিয়া দেখাবেন’।

জানা গেছে, কঙ্গনা অভিনীত ’মনিকর্ণিকা’ ছবির প্রচারে বলিউড তারকারা কঙ্গনার পাশে থাকায় না গোটা বলিউডের উপর খেপেছেন তিনি। এছাড়া করন জোহরের সঙ্গেও বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

bottom